1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনায় তদারকিমূলক অভিযানে 0৬ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা,

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১০১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি (খুলনা):-বৃহস্পতিবার (১৮ আগস্ট) খুলনা মহানগরীর নিউ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকাসহ বিভিন্ন অপরাধে ৬টি প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম অভিযানে নেতৃত্ব দেন ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম  জানান,আজ দুপুরে বিভিন্ন অপরাধে ৬টি প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর মধ্যে নিউমার্কেট এলাকায় তদারকি করে মূল্য তালিকা না থাকায় তারেক এন্টারপ্রাইজকে (ডিমের আড়ৎ) ২ হাজার টাকা, তাহাসিন এন্টারপ্রাইজকে (ডিমের আড়ৎ) ৩ হাজার টাকা, জান্নাত এন্টারপ্রাইজকে (মুরগীর দোকান) ২ হাজার টাকা, মজিবরের মুরগীর দোকানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া একই অপরাধে রাকিবুল এন্টারপ্রাইজকে (চালের দোকান) ১ হাজাট টাকা এবং মূল্য বিহীন বিদেশি প্যাকেটজাত খাদ্য রাখায় বনফুলকে ২ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়।

তিনি আরও জানান, এ অভিযানে সবাইকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে ভোক্তা অধিকার বিরোধী কার্যাবলী হতে বিরত থাকার অনুরোধ জানানো হয়। ব্যবসায়িদের ক্রয়/বিক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শণ করতে অনুরোধ জানানো হয় এবং সচেতন করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়।

এই তদারকিমূলক অভিযানে সহায়তা করেন সোনাডাঙ্গা থানা পুলিশ ও ক্যাব প্রতিনিধি। জনস্বার্থে এ তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......