1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

খুলনায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত 0১,আহত 0১.

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১১৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি খুলনা,খুলনায় সড়ক দুর্ঘটনায় হাসান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল সোয়া ৮টার দিকে খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন বাদামতলা এলকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকাল সোয়া ৮ টার দিকে বাদামতলা মোড়ের কাছে দ্রুত গতিতে একটি মোটরসাইকেল সামনের একটি মাইক্রোবাসকে ওভারটেক করার চেষ্টা করছিল। সামনে একটি বাস দেখে মোটরসাইকেল চালক গতি কমিয়ে দিলে পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

মোটরসাইকেল চালক ও আরোহী ট্রাকের নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। এলাকাবাসি তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে হাসান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় আহত একই উপজেলার শরীফুল মিনার ছেলে রিয়াজ (২৪) আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......