1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প পতেঙ্গা মডেল থানা পরিদর্শনে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর

র‍্যাব-৭’র অভিযান ১৮১ বোতল ফেন্সিডিল, ১২ কেজি গাঁজা এবং ৩৩ বোতল স্কূপ সিরাপ উদ্ধারসহএকজন নারী মাদক ব্যবসায়ী আটক।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৯৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-“বাংলাদেশ আমার অহংকারচ্ এই স্লোগান নিয়ে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে।

র‍্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন মধ্যম মোহরা

এলাকার একটি স্কুলের সামনে পাঁকা রাস্তার উপর একটি জীপ গাড়ি ও একটি বাসা বাড়ির ভিতরে মাদকদ্রব্য মজুদ রেখে ক্রয়-বিক্রয় করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৫ আগষ্ট ২০২২ খ্রিঃ তারিখ ১৪৪০ ঘটিকায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা কালে র‍্যাবের উপস্থিতি আচ করতে পেয়ে কতিপয় ব্যক্তি ০১টি জীপ গাড়ী রেখে কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত

স্বাক্ষীদের সামনে জীপ গাড়িটি তল্লাশী করে গাড়ির ব্যাক ঢালার ভিতরে রক্ষিত অবস্থায় ০১টি প-াষ্টিকের বস্তার ভিতর হতে ১০০ বোতল ফেন্সিডিল এবং ৩৩ বোতল স্কূফ সিরাপ উদ্ধারসহ জীপ গাড়িটি জব্দ করা হয়। এছাড়াও সাক্ষীসহ উপস্থিত লোকজনদেরকে নিয়ে বাসার ভিতরে তল্লাশী করে আসামী মোছাঃ রিক্তা বেগম প্রকাশ রিজিয়া (৩৫), স্বামী- মোঃ ইদ্রিচ, সাং-মুসাপুর, থানা- সন্দীপ, জেলা-চট্টগ্রাম এ/পি- মধ্যম মোহরা (আবু তাহের সওদাগরের বিল্ডিং), থানা- চান্দগাঁও, চট্টগ্রাম মহানগরকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নিজ মুখে স্বীকার ও নিজ হাতের বের করে দেয়া মতে আসামীর ভাড়াটিয়া বাসা হতে ৮১ বোতল ফেন্সিডিল এবং ১২ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত আসামী মোছাঃ রিক্তা বেগমের স্বামী পলাতক মোঃ ইদ্রিচ ও জনৈক মোঃ রুবেল এর সহায়তায় উদ্ধারকৃত জীপ গাড়িযোগে কুমিল্লা ও ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ফেন্সিডিল, স্কূফ ও গাঁজা সংগ্রহ করে তাদের বর্তমান ভাড়াটিয়া বাসা ও গাড়ীতে রেখে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে রেখেছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......