1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

খুলনায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত 0১,আহত 0১.

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১০৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি খুলনা,খুলনায় সড়ক দুর্ঘটনায় হাসান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল সোয়া ৮টার দিকে খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন বাদামতলা এলকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকাল সোয়া ৮ টার দিকে বাদামতলা মোড়ের কাছে দ্রুত গতিতে একটি মোটরসাইকেল সামনের একটি মাইক্রোবাসকে ওভারটেক করার চেষ্টা করছিল। সামনে একটি বাস দেখে মোটরসাইকেল চালক গতি কমিয়ে দিলে পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

মোটরসাইকেল চালক ও আরোহী ট্রাকের নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। এলাকাবাসি তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে হাসান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় আহত একই উপজেলার শরীফুল মিনার ছেলে রিয়াজ (২৪) আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......