1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূনর্বাসন কেন্দ্রে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালন

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৫০ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,  ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :- ১৫ আগষ্ট মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধূঁর শোকের দিন।

১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের নিপীড়িত ও শোষিত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির কর্ণধার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।  ইতিহাসের নৃশংস ও ভয়াবহ কলঙ্কিত অধ্যায় রচিত হয়েছিল এ কালো রাতে।

৪৭ তম এ শোকাবহ দিন  উপলক্ষে একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্রে পবিত্র কুরআন খতম, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  পুষ্প অর্পণ, চিত্র অংকন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় । উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মোহাম্মদ নূরুল ইসলাম  । অত্র প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলামের সঞ্চালনায়   অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল মামুন প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তার,  ঠাকুরগাঁও।  এছাড়াও ঠাকুরগাঁও ৫০ বিজিবি, শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সংবাদকর্মী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

উক্ত প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবৎ শিক্ষকরা বেতন না পাওয়ায় মানবতার সাথে জীবনযাপন করছে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সুদৃষ্টি আমাদের বিদ্যালয় প্রতি দেন তাহলে আমরা এই বিশেষ চাহিদাসম্পূর্ণ   শিক্ষার্থীদের নিয়ে  সমাজে ভালো ভাবে জীবন-যাপন করতে পারব  ।

শেয়ার করুন

আরো দেখুন......