1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূনর্বাসন কেন্দ্রে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালন

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩৮ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,  ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :- ১৫ আগষ্ট মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধূঁর শোকের দিন।

১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের নিপীড়িত ও শোষিত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির কর্ণধার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।  ইতিহাসের নৃশংস ও ভয়াবহ কলঙ্কিত অধ্যায় রচিত হয়েছিল এ কালো রাতে।

৪৭ তম এ শোকাবহ দিন  উপলক্ষে একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্রে পবিত্র কুরআন খতম, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  পুষ্প অর্পণ, চিত্র অংকন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় । উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মোহাম্মদ নূরুল ইসলাম  । অত্র প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলামের সঞ্চালনায়   অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল মামুন প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তার,  ঠাকুরগাঁও।  এছাড়াও ঠাকুরগাঁও ৫০ বিজিবি, শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সংবাদকর্মী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

উক্ত প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবৎ শিক্ষকরা বেতন না পাওয়ায় মানবতার সাথে জীবনযাপন করছে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সুদৃষ্টি আমাদের বিদ্যালয় প্রতি দেন তাহলে আমরা এই বিশেষ চাহিদাসম্পূর্ণ   শিক্ষার্থীদের নিয়ে  সমাজে ভালো ভাবে জীবন-যাপন করতে পারব  ।

শেয়ার করুন

আরো দেখুন......