1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূনর্বাসন কেন্দ্রে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালন

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :- ১৫ আগষ্ট মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধূঁর শোকের দিন।

১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের নিপীড়িত ও শোষিত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির কর্ণধার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।  ইতিহাসের নৃশংস ও ভয়াবহ কলঙ্কিত অধ্যায় রচিত হয়েছিল এ কালো রাতে। ৪৭ তম এ শোকাবহ দিন  উপলক্ষে একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্রে পবিত্র কুরআন খতম, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  পুষ্প অর্পণ, চিত্র অংকন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় । উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মোহাম্মদ নূরুল ইসলাম  । অত্র প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলামের সঞ্চালনায়   অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল মামুন প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তার,  ঠাকুরগাঁও।  এছাড়াও ঠাকুরগাঁও ৫০ বিজিবি, শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সংবাদকর্মী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

উক্ত প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবৎ শিক্ষকরা বেতন না পাওয়ায় মানবতার সাথে জীবনযাপন করছে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সুদৃষ্টি আমাদের বিদ্যালয় প্রতি দেন তাহলে আমরা এই বিশেষ চাহিদাসম্পূর্ণ   শিক্ষার্থীদের নিয়ে  সমাজে ভালো ভাবে জীবন-যাপন করতে পারব  ।

শেয়ার করুন

আরো দেখুন......