1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

হবিগঞ্জে প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকীতে চিত্রাংকন বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১২১ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন  রচনা বক্তিতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে!

রবিবার (১৪ আগষ্ট ২২)ইং  হবিগঞ্জ জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), এর উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিল শেডে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা এর সভাপতিত্বে উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র জেলার সম্মানিত পুলিশ সুপার এস এম মুরাদ আলি!

উক্ত  চিত্রাংকন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতা হবিগঞ্জ শহরের বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহণে ০৩টি ক্যাটাগরি (৩য়-৫ম, ৬ষ্ঠ-৮ম ও ৯ম-১০ম শ্রেনী)-তে অনুষ্ঠিত হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  হবিগঞ্জ সদর (সার্কেল) মাহফুজা আক্তার শিমুল,

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সম্মানিত নেত্রীবৃন্দ আবু বক্কর সিদ্দিক, আরআই, পুলিশ লাইন্স, হবিগঞ্জ, জি এম হামিদুর রহমান, আরওআই, রিজার্ভ অফিস, পুলিশ লাইন্স, হবিগঞ্জ, বিভিন্ন স্কুলের সম্মানিত শিক্ষক শিক্ষিকাগণ ও প্রিয় ছাত্র ছাত্রীবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যগণ।

শেয়ার করুন

আরো দেখুন......