1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

খুলনায় বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান,

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১১৫ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি খুলনা,আজ ১৪ই আগস্ট/২০২২ খ্রি. পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে জনাব এসএম. রাজু আহমেদ , অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল, খুলনা এর বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম, পুলিশ সুপার, খুলনা। বদলী জনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন।

পুলিশ সুপার তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং খুলনা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ);  জনাব তাপস কুমার পাল, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক); মোঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ  সুপার(বি-সার্কেল), খুলনা সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ,

শেয়ার করুন

আরো দেখুন......