1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

হবিগঞ্জে প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকীতে চিত্রাংকন বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১২৭ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন  রচনা বক্তিতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে!

রবিবার (১৪ আগষ্ট ২২)ইং  হবিগঞ্জ জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), এর উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিল শেডে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা এর সভাপতিত্বে উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র জেলার সম্মানিত পুলিশ সুপার এস এম মুরাদ আলি!

উক্ত  চিত্রাংকন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতা হবিগঞ্জ শহরের বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহণে ০৩টি ক্যাটাগরি (৩য়-৫ম, ৬ষ্ঠ-৮ম ও ৯ম-১০ম শ্রেনী)-তে অনুষ্ঠিত হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  হবিগঞ্জ সদর (সার্কেল) মাহফুজা আক্তার শিমুল,

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সম্মানিত নেত্রীবৃন্দ আবু বক্কর সিদ্দিক, আরআই, পুলিশ লাইন্স, হবিগঞ্জ, জি এম হামিদুর রহমান, আরওআই, রিজার্ভ অফিস, পুলিশ লাইন্স, হবিগঞ্জ, বিভিন্ন স্কুলের সম্মানিত শিক্ষক শিক্ষিকাগণ ও প্রিয় ছাত্র ছাত্রীবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যগণ।

শেয়ার করুন

আরো দেখুন......