1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জে প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকীতে চিত্রাংকন বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন  রচনা বক্তিতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে!

রবিবার (১৪ আগষ্ট ২২)ইং  হবিগঞ্জ জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), এর উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিল শেডে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা এর সভাপতিত্বে উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র জেলার সম্মানিত পুলিশ সুপার এস এম মুরাদ আলি!

উক্ত  চিত্রাংকন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতা হবিগঞ্জ শহরের বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহণে ০৩টি ক্যাটাগরি (৩য়-৫ম, ৬ষ্ঠ-৮ম ও ৯ম-১০ম শ্রেনী)-তে অনুষ্ঠিত হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  হবিগঞ্জ সদর (সার্কেল) মাহফুজা আক্তার শিমুল,

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সম্মানিত নেত্রীবৃন্দ আবু বক্কর সিদ্দিক, আরআই, পুলিশ লাইন্স, হবিগঞ্জ, জি এম হামিদুর রহমান, আরওআই, রিজার্ভ অফিস, পুলিশ লাইন্স, হবিগঞ্জ, বিভিন্ন স্কুলের সম্মানিত শিক্ষক শিক্ষিকাগণ ও প্রিয় ছাত্র ছাত্রীবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যগণ।

শেয়ার করুন

আরো দেখুন......