1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

“স্বপ্নকথা দ্বীনের আলোয় জ্ঞান-অন্বেষণ”

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-সাহিত্য ও সংস্কৃতি  চর্চায় জেগে উঠুক মানবতা’ এই স্লোগানের সমন্বয়ে ১৩ আগস্ট বিকেল ৫ঘটিকায় পদুয়া বাজার বিশ্বরোড কুমিল্লায় ‘মাদ্রাসায়ে জামিয়া ইসলামিয়া জমীরুল উলূম’ এতিমখানায় ‘স্বপ্নকথা ফাউন্ডেশন’ কতৃক অনুষ্ঠিত হলো “স্বপ্নকথা দ্বীনের আলোয় জ্ঞান-অন্বেষণ, মানবিক সেবা ও আলোচনা সভা”।

উক্ত অনুষ্ঠানে মাদ্রসার এতিম বাচ্চাদের মাঝে খাতা- কলম ও খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানটিতে ফরিদা বিদ্যাতনের প্রধান শিক্ষক ‘মোঃ হানিফ মজুমদার’ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “বিশিষ্ট ভাষা প্রশিক্ষক, সমাজ সেবক ও বিশিষ্ট রাজনীতিবিদ  ‘মোঃ আবদুল জলিল’।  উদ্বোধনী ঘোষণা করেন ‘মাদ্রাসায়ে জামিয়া জমীরুল উলূম’এর মাহ্তামিম ‘মাওলানা মাহমুদুল হাসান মোস্তাফি’

বিশেষ অতিথি ছিলেন,বাতাবাড়িয়া গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক ‘মোঃ মোজাম্মেল হক মজুমদার’,  বর্ডার গার্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মোরশেদ আলম,  বিশিষ্ট ব্যবসায়ী ‘মোঃহুমায়ুন কবীর’, ও সমাজসেবক ‘আবুল খায়ের বাবুল’।

জাহিদ রনি’র সঞ্চালনায় বিশেষ দোয়া পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

শেয়ার করুন

আরো দেখুন......