1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

বটিয়াঘাটায় উৎসব মুখর পরিবেশে যুব দিবস পালিত হয়।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

অজিত কুমার রায়, বটিয়াঘাটা (খুলনা):-বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে, বটিয়াঘাটা যুব উন্নয়ন অফিসের আয়োজনে যুব দিবস পালিত হয়। এসময় গাছের চারা ও যুব ঋন বিতরণ করা হয়। উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর মোল্লা, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মইন উদ্দিন খান  পরিচালক প্রশাসন সি.এস.এস, মোঃ আলী আকবর জনপ্রশাসন কর্মকর্তা সিএসএস, এছাড়া উপজেলা যুব উন্নয়ন এর সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন উপজেলার তিনটি যুব সংগঠন। তারা হলেন স্বপ্নচারী যুব সংগঠন, স্বপ্নচূড়া যুব সংগঠন ও আলোর বাহন যুব সংগঠনের সদস্য বৃন্দ।

অনুষ্ঠানে সংগঠনের মাঝে বিভিন্ন প্রকার গাছের চারা বিতরণ ও যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত প্রশিক্ষণ প্রাপ্ত যুবদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......