1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শরণখোলায় অজগর উদ্ধার বনে অবমুক্ত মোঃ কামরুল ইসলাম (টিটু) শেরপুরের ঝিনাইগাতীতে ১৫ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ “কিন্ডারগার্টেন’কে স্বীকৃতি দিয়ে নীতিমালার আওতায় আনতে হবে”–ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি। সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর উচ্ছেদের ঘটনায় অস্ত্র উদ্ধারসহ আটক-০২ সিএমপি, ইপিজেড থানা পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানের মাধ্যমে চোরাই মটর সাইকেল উদ্ধারসহ চোর চক্রের সদস্য গ্রেফতার-০৫ র‌্যাব ৭, চট্টগ্রাম’র অভিযানে হরিমোহন রায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি নিপত কর্মকার ১৬ বছর পর আটক। বটিয়াঘাটা সদ্য বিদায়ী কৃষি অফিসার রবিউল ইসলাকে বিদায় সংবর্ধনা প্রদান শেরপুরে বাড়ীর সীমানা বিরোধের জেরে ভাংচুর লুটপাটসহ হামলা : আহত-৫ বেনাপোলে অজ্ঞাত ব্যাক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার জাতীয় দৈনিক প্রতিদিনের কাগজে এর চট্টগ্রাম ব্যুরো অফিস উদ্বোধন।

সাতক্ষীরার দূরপাল্লার বাস বন্ধ থাকবে ভোগান্তিতে যাত্রীরা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৬৮৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ)সাতক্ষীরার শ্যামনগরে শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জের ধরে যশোরে অবস্থিত সাতক্ষীরা কাউন্টারে তালা মেরে পরিবহন আটকে দেওয়ার প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ রয়েছে।মঙ্গলবার সকাল থেকে ঢাকাগামী দুরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যেতে দেখা যায়নি। তবে সমস্যা সমাধানে মালিক সমিতির বৈঠক চলছে বলে জানা গেছে।

সাতক্ষীরা টার্মিনাল থেকে ভুক্তভোগী ইলিয়াজের সঙ্গে কথা হলে তিনি জানান আমি গোপালগঞ্জ যাব কিন্তু দূরপাল্লার বাস না চলার কারণে আমি গন্তব্যে যেতে পারছিনা।

সাতক্ষীরা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন বায়রন জানান, শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জের ধরে সোমবার দুপুরে শ্যামনগরে কিংফিসার নামক বাস ভাঙচুর করে শ্রমিকরা।এরই জের ধরে যশোরে অবস্থিত সাতক্ষীরা পরিবহনের কাউন্টারগুলো রাতে তালা মেরে পরিবহন আটকে দেয় সেখানকার মালিক-শ্রমিকরা।এর প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার সকল পরিবহন বন্ধ করে দেওয়া হয়েছে। সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত পরিবহন চলাচল বন্ধ থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......