1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প পতেঙ্গা মডেল থানা পরিদর্শনে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় নাটোর জেলার লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের জয়গান। বটিয়াঘাটা লবণচরা এলাকায় পুত্রের নির্যাতে বাবা পঙ্গু তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী মুকসুদপুরে পুনরায় কাবির মিয়া ও কাশিয়ানীতে মোক্তার হোসেন চেয়ারম্যান নির্বাচিত জয়পুরহাটের কালাইয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু আলীকদমে সংরক্ষিত বনের গাছ চুরি বরখাস্ত ৩ কর্মকর্তা-কর্মচারী বাসের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল সহ এক যাত্রীকে আটক করেছে ডিবি পুলিশ যশোর

সাতক্ষীরার দূরপাল্লার বাস বন্ধ থাকবে ভোগান্তিতে যাত্রীরা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৬৯৯ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ)সাতক্ষীরার শ্যামনগরে শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জের ধরে যশোরে অবস্থিত সাতক্ষীরা কাউন্টারে তালা মেরে পরিবহন আটকে দেওয়ার প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ রয়েছে।মঙ্গলবার সকাল থেকে ঢাকাগামী দুরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যেতে দেখা যায়নি। তবে সমস্যা সমাধানে মালিক সমিতির বৈঠক চলছে বলে জানা গেছে।

সাতক্ষীরা টার্মিনাল থেকে ভুক্তভোগী ইলিয়াজের সঙ্গে কথা হলে তিনি জানান আমি গোপালগঞ্জ যাব কিন্তু দূরপাল্লার বাস না চলার কারণে আমি গন্তব্যে যেতে পারছিনা।

সাতক্ষীরা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন বায়রন জানান, শ্রমিকদের মধ্যে সংঘর্ষের জের ধরে সোমবার দুপুরে শ্যামনগরে কিংফিসার নামক বাস ভাঙচুর করে শ্রমিকরা।এরই জের ধরে যশোরে অবস্থিত সাতক্ষীরা পরিবহনের কাউন্টারগুলো রাতে তালা মেরে পরিবহন আটকে দেয় সেখানকার মালিক-শ্রমিকরা।এর প্রতিবাদে সাতক্ষীরা থেকে দূরপাল্লার সকল পরিবহন বন্ধ করে দেওয়া হয়েছে। সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত পরিবহন চলাচল বন্ধ থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......