1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মুকসুদপুরের কাশালিয়াতে এক মাদ্রাসা ছাত্রীকে ফুসলিয়ে খ্রীষ্টান ধর্মে রূপান্তরিত করে বিয়ে করায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে

  • আপডেট সময়ঃ সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩৪৫ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:গোপালগঞ্জের মুকসুদপুরে এক খ্রীস্টান যুবক নাবালিকা মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রীকে ফুসলিয়ে খ্রীস্টান ধর্মে রূপান্তর করে বিয়ে করায় মুসলিমদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। জানা গেছে, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়নের চকসিং নয়াকান্দি গ্রামের বসন্ত ফলিয়ার ছেলে সাগর ফলিয়া (২৩) মাদারীপুর জেলার হাওলাছিলার চর গ্রামের সাহেব আলী ব্যাপারী ও শুভতারা বেগমের কিশোরী কন্যা চন্দ্রপুর মাজদিয়া ইসলামিয়া মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্রী (১৬) কে ফুসলিয়ে নিয়ে এসে মাদারীপুর থেকে মুকসুদপুর এনে স্থানীয় ইউপি মেম্বার শুধাংশু বৈরাগী (শুধা), সক্ষিয় বৈরাগী, মিলন ফলিয়া, বাবু হালদারের, সহযোগীতায় গোপালগঞ্জ বার কাউন্সিলে এনে মুকসুদপুর এলাকার আইনজীবি এস,এস নুরুল ইসলাম খোকন ও মো: হাবিবুর রহমানকে দিয়ে নোটারী পাবলিকের মাধ্যমে ঐ মাদ্রাসা ছাত্রীকে ইসলাম ধর্ম থেকে খ্রস্টান ধর্মে রূপান্তর করে বিয়ে দেন। নোটারী পাবলিক রেজি নং- ৩২০ ও ৩২১, তারিখ: ১৯ জুলাই-২০২২ইং। বিয়ের পর থেকে তাদেরকে আত্মগোপনে রেখেছেন। এব্যাপারে এলাকার মুসলমানদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এদিকে মাদ্রাসা ছাত্রীর বাবা মাদারীপুর থানায় জিডি সহ অভিযোগ দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সন্ধান পওয়া যাচ্ছে না।

শেয়ার করুন

আরো দেখুন......