1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

পীরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে কেন্দ্রীয় মসজিদে রোগ মুক্তি চেয়ে দোয়া অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১০৬ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার (রংপুর বিভাগ):–

পীরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে কেন্দ্রীয় মসজিদে রোগ মুক্তি চেয়ে দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ই আগষ্ট ২২) বাদজুম্মা অসুস্থ সাংবাদিক ও তাদের পরিবারের লোকজনের রোগ মুক্তি চেয়ে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া পরিচালনা করেন পীরগঞ্জ কেন্দ্রীয় মসজিদের খতিম মুফতি মাওলানা গোলাম মুর্তুজা। প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রবীন সাংবাদিক সরওয়ার জাহান, সিনিয়র সাংবাদিক সেবু মোস্তাফিজ, এবং প্রেসক্লাবের অর্থ সম্পাদক আব্দুল হাকিম ডালিম বেশ কিছু দিন ধরে অসুস্থ জনিত কারণে চিকিৎসারত আছেন।

সিনিয়র সাংবাদিক ও সাপ্তাহিক  সমকালীন পত্রিকার সম্পাদক গোলাম কবির বিলুর পিতা আব্দুল গফুর মিঠু, এবং সিনিয়র সাংবাদিক বখতিয়ার রহমানের পিতা আব্দুল লতিফ মিয়া বার্ধক্য জনিত কারণে দীর্ঘ দিন থেকে অসুস্থ আছেন। প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রবীন সাংবাদিক হাসান আলী প্রধানের কন্যা মৌমিতা আফরোজ  ও সড়ক দূর্ঘটনায় আহত  সাংবাদিক মোস্তফা মিয়াসহ সকল অসুস্থ সাংবাদিক পরিবারের নিকট আত্বীয় স্বজনদের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

আরো দেখুন......