1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বটিয়াঘাটায় শ্রিম্প কালচার পরিদর্শনে-মৎস্য সচিব ড,ইয়ামিন চৌধুরী

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১০৬ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি:-

খুলনা বটিয়াঘাটা উপজেলার হোগলবুনিয়া গ্রামের আরএসএস শ্রিম্প কালচার পরিদর্শন করেন ও মৎস্য চাষিদের সঙ্গে মত বিনিময় করেন।

গতকাল বৃহস্পতিবার ৪ঠা আগষ্ট RSS শ্রিম্প কালচার পরিদর্শন ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ড.মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, সচিব- মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়, আরও উপস্হিত ছিলেন

মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক খন্দকার মাহবুবুল হক,মোঃ হাবিবুর রহমান, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, আতাউর রহমান খান, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা মৎস্য পরিকল্পনা ও জরিপ, মোঃ তোফাজউদ্দীন আহম্মেদ, উপপরিচালক, মৎস্য অধিদপ্তর খুলনা বিভাগ খুলনা, জেলা মৎস্য অফিসার জয়দেব পাল, মোঃ মমিনুর রহমান উপজেলা নির্বাহী অফিসার বটিয়াঘাটা, খুলনা। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মনিরুল মামুন, সহ উপজেলা মৎস্য দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ ও উক্ত  এলাকার আধা নিবিড় বাগদা চিংড়ি চাষী বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......