1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে পাকা রাস্তা নির্মাণের অভিযোগ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১২৩ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি:-

বটিয়াঘাটায় পানি উন্নয়ন বোর্ডের সরকারি

জায়গা দখল করে পাকা রাস্তা নির্মাণ করার অভিযোগ উঠেছে এক মুরগি ব‍্যবসায়ীর বিরুদ্ধে।

তিনি বটিয়াঘাটা উপজেলার মাইলমারা এলাকার বিদ‍্যাপতি রায়। বাড়ি বটিয়াঘাটা উপজেলার বসুরাবাদ গ্রামে। সে ইতোপূর্বে একটি মুরগি খামারের কর্মচারী ছিলো। বতর্মান সে এখন একটি খমারের মালিক। রাজনৈতিক ক্ষমতা আর টাকার দাপটে ঐ ব‍্যক্তি নিজেকে ফিল্মের ফাটাকেষ্টো মনে করছেন। দখলকৃত সরকারি এই সম্পত্তি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ৩১ নং পোল্ডারের জায়গা।

বটিয়াঘাটা সদর ইউনিয়নের মাইলমারা বাজার থেকে কিছু দুরে দক্ষিণে গিয়ে একটি সুইচগেট এর পাশেই অবস্থিত ফার্মটি। প্রথমে ফার্মের সামনে থেকে প্রায় ২ শত ফুট জায়গা জোরপূর্বক মাটি ভরাট করে। এবং কিছুদিন পরে সেখানে পাকা রাস্তা নির্মাণ করেন উক্ত ফার্মের মালিক বিদ‍্যাপতি রায়।

মুরগির ফার্মের মালিক বিদ‍্যাপতি রায় বলেন, বটিয়াঘাটা উপজেলার বড়ো বড়ো নেতারা আমাকে কাজ করতে বলেছে।

স্থানীয় ইউপি সদস্য কিংকর রায় বলেন,ক্ষমতার দাপটে আর টাকার জোরে সে সরকারি জায়গা জবর দখল করে রেখেছে। এবিষয় পানি উন্নয়ন বোর্ড রয়েছে নীরব ভূমিকায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মমিনুর রহমান বলেন,এটা পানি উন্নয়ন বোর্ডের জায়গা। এটা তাদের বিষয়।

খুলনা পানি উন্নয়ন বোর্ডের খুলনা  নির্বাহী প্রকৌশলী মোঃ আশরাফুল আলম বলেন,বিষয়টি আমি দেখছি।

শেয়ার করুন

আরো দেখুন......