1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন,”মোঃ খলিলুর রহমান” ও মো: নজরুল ইসলাম খান”!

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১০৭ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি:- পবিত্র ঈদুল ফিতর ২০২৩ উপলক্ষে দেশের সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন,

বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র” চেয়ারম্যান ও দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা এবং মুভমেন্ট ট্রেডিং ডেভেলপমেন্ট লিমিটেড এর ব্যবস্হাপনা পরিচালক মোঃ খলিলুর রহমান ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব এর মহাসচিব ও অপরাধ অনুসন্ধান টিভির চেয়ারম্যান মো: নজরুল ইসলাম খান।

ঈদ শুভেচ্ছা বার্তায় তারা বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার (রোজা রাখার) পরে আসে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদ সারা বিশ্বের মুসলমানদের জন্য বয়ে আনে আনন্দের বার্তা। সকল প্রকারের ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় এই পবিত্র ঈদ।

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে তুলে।

তারা আরও বলেন  ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। সেই উপলক্ষে আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক বলে এই কামনা করেন।

 

শুভেচ্ছা বার্তায় দেশবাসি ও সর্বস্তরের মানুষ সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, মহান আল্লাহ তায়ালা তাদের সকলকে বালামুসীবত থেকে হেফাজত দান করুন এই প্রার্থনাই করেন।

মোঃ খলিলুর রহমান ও মো: নজরুল ইসলাম খান বলেন ঈদুল ফিতর আমাদের মাঝে একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তারা এ আশা প্রকাশ করেন। সেই প্রত্যাশা নিয়ে ঈদের আনন্দ সবার জীবন ভরে উঠুক এই বলে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন, এই প্রত্যাশায় আবারও সকলকে  ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারাক জানান। আর সকলের কাছে দোয়া কামনা করেন।

ঈদ শুভেচ্ছান্তে: মোঃ খলিলুর রহমান।”

 

শেয়ার করুন

আরো দেখুন......