1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বাঘাইছড়িতে কাঠ পোড়ানোর দায়ে ইটভাটাকে ৩০ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পৌর এলাকায় অবস্থিত এম.এম.সি ( MMC) ইট ভাটাকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

গতকাল ৩০ মার্চ বেলা ৩ ঘটিকায় মহামান্য হাইকোর্টের নির্দেশে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালোনা করেন।

 

ইট ভাটায় অবৈধ ভাবে গাছ পুড়ানোর দায়ে এম এম সি ব্রিক ইট ভাটার স্বত্বাধিকারী মোঃ নজরুল ইসলামকে ৩০ হাজার টাকা জরিমানা করেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। এসময় বাঘাইছড়ি থানার পুলিশ ফোর্স ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

 

উপজেলা নির্বাহী অফিসার বলেন ইট ভাটায় যেন কাঠ পুড়ানো না হয় এবং পাহাড়ের মাটি কেটে ইট তৈরী করা না হয় সে লক্ষে এই মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে এবং ভবিষ্যতেও মোবাইল কোর্ট অব্যাহত থাকবে। পরে উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার উপজেলার চৌমুহনী বাজারে খাবার হোটেলে মোবাইল কোর্ট পরিচালনা করেন এসময় হোটেল শাপলাকে ৩০০০ টাকা ও হোটেল বিক্রমকে ২০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......