1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

রাজশাহীর বাঘা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠান।

  • আপডেট সময়ঃ সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

৩০.০১.২০২৩খ্রি: রাজশাহী বাঘা পৌরসভার নবনির্বাচিত মেয়র বাঘা বাসির নয়নের মনি যিনি বাঘা পৌরসভার সকল স্তরের মেহনতি মানুষের সুখ-দুঃখে পাশে এসে দাঁড়ান বলিষ্ঠ কণ্ঠস্বর সাবেক পাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ।এবং সাবেক বলিষ্ঠ ছাত্র নেতা বাঘা শাহদৌলা ডিগ্রী কলেজের সাবেক ভিপি। বর্তমানে এই কলেজটি  বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে  উন্নয়নের ধারাবাহিকতায় বাঘা শাহ দৌলা সরকারি ডিগ্রী কলেজে রুপান্তরিত হয়েছে । এই সেই সাবেক ছাত্র নেতা জন নেতা বর্তমান বাঘা পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ আক্কাছ আলী এবং নবনির্বাচিত কাউন্সিলগণের শপথ গ্রহণ।

সোমবার সকাল ১০ টায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে  শপথ বাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার জনাব জি এস এম জাফরউল্লাহ।

শেয়ার করুন

আরো দেখুন......