1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব-অতিরিক্ত সচিবকে প্রশাসনের ফুলেল শুভেচ্ছা!

  • আপডেট সময়ঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব ও অতিরিক্ত সচিব এর  আগমন উপক্ষে হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা জানান!

শুক্রবার (২৮ অক্টোবর২২) ইং বিকাল ০৫:০০ ঘটিকার সময় হবিগঞ্জ জেলায় শনিবার অনুষ্ঠিতব্য মানব পাচার প্রতিরোধ ও দমন বিষয়ক জাতীয় কর্মপরিকল্পনা ২০১৮-২০২২ বাস্তবায়ন ও হালনাগাদকরন শীর্ষক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগদান করার লক্ষ্যে   মোঃ আখতার হোসেন, সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় মহোদয় ও মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত সচিব (পুলিশ ও এনটিএমসি), জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় মহোদয়-দ্বয় হবিগঞ্জ জেলায় আগমন করলে ফুলেল শুভেচ্ছা জানান অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি মহোদয়।

এ সময় উপস্থিত ছিলেন  ইশরাত জাহান, জেলা প্রশাসক, হবিগঞ্জ!

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), হবিগঞ্জ ও অফিসার ইনচার্জ, বাহুবল মডেল থানা, হবিগঞ্জ।

শেয়ার করুন

আরো দেখুন......