1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ব্যবসায়ীদের সাথে জয়পুরহাট চেম্বার অব কমার্সের মতবিনিময় সভা

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০১ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- জয়পুরহাট জেলার সকল ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে গত শনিবার দুপুরে শহরের ক্যাফে অরেঞ্জ নামে একটি চাইনিজ রেস্টুরেন্টের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জয়পুরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিরের সভাপতি,রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আ”লীগের সাঃ-সম্পাদক আলহাজ্ব আহসান কবির, সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন লেবু ও সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লাসহ আরো অনেকেই।

 

এসময় বক্তারা বলেন, ব্যবসার মাধ্যমে এই জয়পুরহাট জেলাকে অর্থনৈতিক ভাবে এগিয়ে নিতে সকল ব্যবসায়ীকে এক সাথে কাজ করতে হবে।

 

অনুষ্ঠিত সভায় জেলার ব্যবসায়ী নেতৃবৃন্দ বিভিন্ন সমস্যা তুলে ধরে তা সমাধানের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......