1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

আপনাদের তাক্ওয়া অসহায় সেবা সংস্থা ও অসহায় মানুষের পাশে সবসময় আছি এবং থাকবো -ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৫ জন দেখেছেন

জুয়েল রানা ফুলপুর,(ময়মনসিংহ) প্রতিনিধিঃ-আমি বদলি হয়ে হালুয়াঘাট চলে গেলেও ফুলপুরেই প্রতিদিন থাকবো। আর আপনাদের সংস্থা ও অসহায় মানুষের পাশে সবসময় আছি এবং থাকব আজীবন। আমি ফুলপুরের সন্তান,  ফুলপুরবাসির যে ভালোবাসা পেয়েছি তা কখনোই ভোলার নয়। এছাড়াও আপনাদের সংস্থার মাধ্যমে অসহায় বঞ্চিত মানুষ পাচ্ছে নানান ধরনের সুবিধা। তাক্ওয়া অসহায় সেবা সংস্থার উদ্যোগে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রাণেশ চন্দ্র পন্ডিত মহোদয়ের বদলি জনিত কারণে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পোস্টিং হওয়াই বিদায়ী ফুলের শুভেচ্ছা, ক্রেস্ট ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ অনুষ্ঠানটি ১০ সেপ্টেম্বর রোজ শনিবার সকালে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (RMO) রুমে অনুষ্ঠিত হয়।

তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তপু রায়হান রাব্বির সভাপতিত্বে এ সময় সংস্থার সাধারণ সম্পাদক রুবেল মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রিয়াদ, নাছিম অন্তর, সাংগঠনিক সম্পাদক আনিসুল ইসলাম রুকন, আশরাফুল ইসলাম, সহ সমাজসেবা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, সহ চিকিৎসা বিষয়ক সম্পাদক ফাহিম আলম রাজীব, রক্ত বিষয়ক সম্পাদক শাফিনুল ইসলাম, মিজান মিয়া সহ হাসপাতালের ডাক্তার ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......