1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জাল নোটসহ দুইজন আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৯ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় জাল নোটসহ জাল মুদ্রা তৈরি ও সরবরাহকারী সিন্ডিকেটের অন্যতম দুইজন কে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাতে জেলার আক্কেলপুর উপজেলার ঠেঙ্গাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার আলতাফনগর গ্রাম এলাকার মৃত.আবেদ আলীর ছেলে শহিদুল ইসলাম (৫০) ও একই উপজেলার বোড়াই গ্রাম এলাকার আফজাল হোসেনের ছেলে (২৫) রবিউল ইসলাম।

বুধবার সকালে আটককের বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান,বাজারে কেনাকাটার মাধ্যমে দেশীয় জাল টাকা ছড়িয়ে দিতে একটি চক্র কাজ করে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ লাখ টাকার সমপরিমাণ ৫০০ ও ১০০ টাকার দেশীয় জাল নোট ও জাল মুদ্রা তৈরি ও সরবরাহকারী সিন্ডিকেটের অন্যতম দুইজন সদস্যকে বিপুল পরিমাণ জালসহ আটক করা হয়।

র‍্যাব আরও জানাই আটককৃতরা র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে জাল মুদ্রা তৈরিসহ জাল টাকার ব্যবসা করে আসছিলেন।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় মামলায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......