1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

তিন দিনে সফরে সাজেক পৌঁছেছেন রাষ্ট্রপতি, থাকবেন ১২ ফেব্রুয়ারি পর্যন্ত

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮২ জন দেখেছেন

রুপম চাকমা, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:-

তিন দিনের সফরে রাঙামাটির সাজেক পর্যটনকেন্দ্রে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত সেখানে অবস্থান করবেন তিনি।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে রাষ্ট্রপতিকে বহনকারী বিশেষ হেলিকপ্টারটি সাজেকে পৌঁছায়।

রাষ্ট্রপতির এ সফর উপলক্ষে সাজেকে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

জেলা প্রশাসক বলেন, ‘মহামান্য রাষ্ট্রপতির সফরকে ঘিরে সাজেকে ইতোমধ্যে ব্যাপক নিরাপত্তাব্যবস্থাসহ সব ধরনের প্রস্তুতি শুরু হয়েছে। রাষ্ট্রপতির এ সফরকালে সাজেকে নিরাপত্তা জোরদার থাকবে। তবে ওই পর্যটনকেন্দ্রের কটেজ, রিসোর্ট, হোটেল, মোটেল কোনোটাই বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়নি। তাই সবকিছু স্বাভাবিক ও খোলা থাকবে।’

সাজেকে রাষ্ট্রপতির এ সফরসূচি ভ্রমণের উদ্দেশে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

এর আগে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন অবকাশ যাপনের জন্য গত বছর ২০-২২ ডিসেম্বর সাজেকে সফরে যাওয়ার কথা ছিল। কিন্তু পরে অনিবার্য কারণে তা স্থগিত করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......