1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

আমতলী অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৩ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলী অনলাইন প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় ২০২৪ ইং সালের জন্য নতুন নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

আজ শুক্রবার বেলা ২টায় আমতলী অনলাইন প্রেস ক্লাব কার্যালয়ে সংগঠনের সভাপতি খান মোঃ সাইফ উদ দৌলা শাওন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ সাইফুল্লাহ নাসির।

সভায় উপস্থিত সকল সদস্যদের উপস্থিতে গৃহীত সিদ্ধান্ত ও প্রতিষ্ঠাতার অনুমোদনক্রমে খান মোঃ সাইফ উদ দৌলা শাওন কে সভাপতি ও বিপ্লব চন্দ্র দাস কে সাধারণ সম্পাদক করে ৯ (নয়) সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদকে অনুমোদন দেওয়া হয়।

কমিটির অপর সদস্যরা হলেন,মোঃ রেদোয়ান, সহ-সভাপতি (দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ), মোঃ আলিম সৌরভ,যুগ্ম সাধারণ সম্পাদক ( দৈনিক প্রতিবাদ), মানাফী ইসলাম নাজমুল,সাংগঠনিক সম্পাদক (দৈনিক ভোরের বানী),মোসাঃ মৌসুমি,অর্থ ও দপ্তর সম্পাদক (দৈনিক বিজয় টিভি ২৪.কম),তামান্না ইসলাম, তথ্য,প্রযুক্তি,সাহিত্য ও গবেষণা সম্পাদক (দৈনিক মাতৃভুমির কথা),মোঃ মাহমুদুল হাসান, নির্বাহী সদস্য (দৈনিক বিশ্ব) ও নির্বাহী সদস্য, মোঃ রেজাউল করিম রনি মল্লিক (দৈনিক সময় দিগন্ত)।

শেয়ার করুন

আরো দেখুন......