1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

জয়পুরহাটে বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধন

  • আপডেট সময়ঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৫ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ- জয়পুরহাটের সদর উপজেলার জামালপুর ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধনের মাধ্যমে এ বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করা হয়েছে।

শনিবার(০৩ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের খাড়াখাড়ি নদীর ব্রীজ এলাকায় বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধন করেন, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী হাসানুজ্জামান মিঠু।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন কালে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন,বরেন্দ্র বহুমুখি উন্নয়ন প্রকল্পের জয়পুরহাট কার্যালয়ের সিনিয়র উপ-সহকারী প্রকৌশলী মুনসুর আলী, বনায়ন কর্মসূচির ঠিকাদার আল আমিন,ইউপি সদস্যরাসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গরা।

এবিষয়ে বনায়ন কর্মসূচির ঠিকাদার আল আমিন সাংবাদিকদের জানান, জামালপুর ইউনিয়নের আওতাধীন খাড়াখাড়ি নদীর উভয় র্তীরে দীর্ঘ এলাকাজুড়ে ৫ হাজার বনজ ও ৪ হাজার ফলজ গাছের চারা রোপন করা হবে। শনিবার দুপুরে বৃক্ষরোপণের উদ্বোধনের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির শুরু করা হইলো বলেও তিনি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......