1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

আর্ন্তজাতিক নদী দিবস উপলক্ষে শেরপুরে গ্রীণ ভয়েস এর মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

  • আপডেট সময়ঃ রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১১ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি : “জীবনের জন্য নদী” এ শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক নদী দিবস উপলক্ষে শেরপুরে পরিবেশবাদী যুব সংগঠন “গ্রীন ভয়েস” এর পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচী ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। ২৪ সেপ্টম্বর রবিবার সকাল ১১ টায় ডিসি অফিস চত্তরে এর আয়োজন করা হয়।
মানববন্ধন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক মুকতাদিরুল আহমেদ এর মাধ্যমে জেলা প্রশাসক বরাবর শেরপুরের নদী ও জলাশয় রক্ষায় স্মারকলিপি প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি সিনিয়র সাংবাদিক ও লেখক রফিক মজিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাংবাদিক মারুফুর রহমানের সঞ্চালানায় মানববন্ধনে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি, সমাজসেবক, লেখক, বিশিষ্ট আইনজীবী এডভোকেট রফিকুল ইসলাম আধার।
এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক জিএম বাবুল, নমশের আলম, শেরপুর প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী মাসুম, গ্রীন ভয়েস এর সহ সভাপতি সোলাইমান হোসেন, এডভোকেট কামরুল হাসান, সাবেক ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমান প্রমূখ।

এসময় রিপোটার্স ইউনিটির সভাপতি তারিকুল ইসলাম, গ্রীন ভয়েস এর সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান খোকন, সাংবাদিক মোহাইমিনুল ইসলাম হুমায়ুন, মনিরুজ্জামান রিপন, মুহাম্মদ আবু হেলাল, বিল্লাল হোসেন সোহাগ, মেহেদী হাসান শামীম, সাইদুর রহমান আপন, শান্ত রায়, সুলতান হোসেন, পাপ্পু প্রমূখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা শেরপুরের বিভিন্ন নদী দূষন এবং নদী ও জলাশয় ভরাটের প্রতিবাদ জানিয়ে দ্রুত এর প্রতিকারে দাবী জানান।

শেয়ার করুন

আরো দেখুন......