1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

দৈনিক অপরাধ অনুসন্ধান এর চেয়ারম্যানপত্নীর প্রিলি টু মাস্টার্স পরীক্ষা আজ হতে শুরু,দেশবাসীর নিকট দোয়া কামনা।

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক অনুমোদিত একটি সংবাদ প্রকাশনা ও একটি গণমাধ্যম বিষয়ক প্রতিষ্ঠান, দৈনিক অপরাধ অনুসন্ধান এর চেয়ারম্যান প্রবীণ সাংবাদিক লেখক ও গবেষক মুফতি মৌলানা মুহাম্মদ হায়দার আলী (এম.এ) এর সহধর্মিণীর প্রিলি টু মাস্টার্স (হিসাব বিজ্ঞান) এর ফাইনাল পরীক্ষা অদ্য ১১ সিপ্টেম্বর ২৩ খ্রিঃ রোজ সোমবার হতে সরকারী হাজী মুহাম্মদ মুহসিন কলেজ চট্টগ্রাম পরীক্ষাকেন্দ্রে শুরু হয়েছে।

আগামী ৮ অক্টোবর ২৩ খ্রিঃ পর্যন্ত পরীক্ষা চলমান থাকবে। প্রিলি টু মাস্টার্স পরীক্ষায় সফলতা কামনায় দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার অফলাইন ও অনলাইন এ কর্মরত সকল সাংবাদিকবৃন্দ সহ দেশবাসীর নিকট বিশেষ দোয়া চেয়েছেন চেয়ারম্যানপত্নী রওশন আক্তার মিহির।জানা যায়,সে চট্টগ্রাম সরকারি সিটি কলেজ এর “২০১৯-২০” শিক্ষাবর্ষে অধ্যয়নরত নিয়মিত ছাত্রী।

তার অধ্যয়নের বিষয় হল হিসাব বিজ্ঞান। সকলের দোয়ায় ইতিপূর্বে এস এস সি,এইচ এস সি ও ডিগ্রি (বিবিএস) এর অনুষ্ঠিত সকল পরীক্ষায় সে প্রথম শ্রেনী পেয়ে উত্তীর্ণ হয়ে সরকারি সিটি কলেজ এ “একাউন্টটিং” বিষয় নিয়ে মাস্টার্সে (প্রিলি)তে পড়াশোনা করছে। তার উত্তরোত্তর সফলতা কামনায় দৈনিক অপরাধ অনুসন্ধান  এর চেয়ারম্যান সকলের নিকট পুনরায় দোয়া প্রার্থী হয়েছে। আমরা দৈনিক অপরাধ অনুসন্ধান পরিবার আমাদের চেয়ারম্যানপত্নীর উন্নত জীবন কামনা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......