1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

সাজেক ও বাঘাইছড়ি সড়কে লাভ পয়েন্টের উদ্বোধন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

রুপম চাকমা, বাঘাইছড়ি,(রাঙ্গামাটি):- সাজেকে ভ্রমনে  আসা পর্যটকদের আকৃষ্ট করতে  বাঘাইছড়িতে   ‘বাঘাইছড়ি লাভ পয়েন্ট’র উদ্বোধন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২২জুন) বিকাল ৩ ঘটিকায় বাঘাইছড়ি  সাজেক সড়কের  বাঘাইহাট এলাকার ১০ নম্বর পুলিশ ক্যাম্পের সামনে ইংরেজীতে আই লাভ বাঘাইছড়ি লেখা ও সৌন্দর্যময় স্থানটির উদ্বোধন  উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তার।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আলম সহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

 

দেশের প্রথম সাড়ির পর্যটনকেন্দ্র সাজেক ভ্যালীর প্রবেশ পথকে সৌন্দর্যময় করতে এবং পর্যটকদের আকর্ষণ বাড়ানোর জন্য এ ভিউ পয়েন্ট স্থাপন করা হয়েছে।

 

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন,  সাজেক ও বাঘাইছড়ি উপজেলা গামী পর্যটকদের জন্য দৃষ্টিনন্দন একটি জায়গা হিসেবে পরিচিত পাবে।

 

স্থাপনাটির উত্তরে সাজেক ভ্যালী ও পশ্চিমে বাঘাইছড়ি উপজেলা সদর আর এটি বাঘাইছড়ি উপজেলার প্রবেশদ্বারে নির্মিত হওয়ায় স্থাপনাটির নাম “বাঘাইছড়ি লাভ পয়েন্ট” রাখা হয়েছে। উপজেলা প্রশাসনের অর্থায়নে তরুণ প্রকৌশলী মাহমুদুল হাসান সোহাগ এক মাস পরিশ্রম করে এই লাভ পয়েন্ট নির্মাণ কাজ সম্পন্ন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......