1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

মাশরাফির আসনে স্বতন্ত্র প্রার্থী,,,, সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম

  • আপডেট সময়ঃ সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৪৫ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম,•বিশেষ প্রতিনিধিঃনড়াইল দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন লায়ন নুর ইসলাম।
অবহেলিত নেতৃত্ব, শৃঙ্খল যুক্ত সমাজসেবক, অবহেলিত জনসাধারণ এর অধিকার ফিরিয়ে দিতে, সুশৃংখল সমাজ ও জবাবদিহিতামূলক সংসদীয় আসন গড়তে নড়াইল ২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার এসেছেন জাতীয় সাংবাদিক সংস্থার ও বাংলাদেশ ক্রেতাভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান লায়ন নুর ইসলাম।

তিনি বলেন, সাংবাদিকদের অধিকার,ভোক্তাদের অধিকার আদায়ে এবং সমৃদ্ধশীল সমাজ গঠনে তিনি নিজেকে উৎসর্গ করেছেন জাতীয় পর্যায়ে,তার ই স্বীকৃতি স্বরূপ ভোক্তা অধিকার আইন ২০০৯ এবং কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা করা যাবে আইন ২০১৪।এ বিষয় মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একাধিকবার মত বিনিময় করেছেন তিনি।

তিনি আরো বলেন, আমার প্রচেষ্টার ফসল দেশের ১৮ কোটি মানুষের কল্যাণে ব্যবহৃত হচ্ছে। সুফল পাচ্ছে দেশের জনগণ। তাহলে আমার প্রচেষ্টায় কেন আমার নড়াইলের পরিবর্তন হবে না?
ঘুনে ধরা সমাজকে ঝেড়ে,সুস্থ সমাজ ব্যবস্থা বিনির্বানে সমস্ত শ্রেণি পেশার নির্যাতিত, অবহেলিত ও শান্তিপ্রিয় মানুষের সার্বিক সহায়তা প্রত্যাশা করেন তিনি।

একইসঙ্গে তিনি বলেন, নড়াইলের মানুষের ভালোবাসায় আমি সিক্ত, আমার বিশ্বাস সর্বস্তরের মানুষ আমার পাশে থাকলে আমি নড়ইল ২আসন কে জবাবদিহিতা মূলক মডেল আসন হিসেবে জাতীয় পর্যায়ে উপহার দিতে সক্ষম হব ইনশাল্লাহ।
অন্ধকারযুক্ত নড়াইলকে আলোকিত নড়াইল হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী একটি স্বচ্ছ নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার লক্ষ্যে জাতির বিবেক সাংবাদিক ও সংশ্লিষ্ট প্রশাসনকে সঠিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......