1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

“হারানো বিজ্ঞপ্তি”

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

রজিবুল ইসলাম, খুলনা থেকে:

“হারিয়েছেন”খুলনা বিভাগ :যদি কোন সহৃদয়বান ব্যক্তি এই ব্যক্তির সন্ধান অথবা চোখে পড়ে নিচের নাম্বারটাতে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ রইলো।

নামঃ মোছাঃ কোহিনুর বেগম, বয়স-৪৮ বছর,উচ্চতা-৪ফুট ১০ ইঞ্চি, মানসিক ভারসাম্যহীন, স্বামী -অসিদুল লস্কর প্রকাশ কালা,ঠিকানাঃ গ্রাম-বেঙ্গা বেরইল, থানা-মাগুরা সদর, জেলা-মাগুরা,  কোহিনুর বেগম তিনি দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্য নিয়ে দিনাতিপাত করছিলো, তারপর সম্পুর্ন মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। গত ০৯ সেপ্টেম্বর সকালে তিনি নিজ বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। অনেক খোজাখুজি করে কোথাও না পাওয়ায় স্থানীয় থানায় একটি হারানো জিডি করা হয়েছে।

যদি কোন সহৃদয় ব্যাক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

যোগাযোগ – মোঃ মঞ্জুরুল আলম- 01716-853036

শেয়ার করুন

আরো দেখুন......