1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

  • আপডেট সময়ঃ বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

ডেস্ক নিউজ;১৫ফেব্রুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী বলেছেন, আজকের শিশুরা আগামী দিনের উজ্জ্বল ভবিষ্যৎ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক বাংলাদেশে শিশুদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে উৎসাহিত করতে হবে। তাদেরকে নীতি-নৈতিকতা শিখাতে হবে। আগামীতে আমাদের দেশটি যখন সোনার বাংলা হয়ে গড়ে উঠবে তখন শিশুরা সোনার মানুষ হয়ে দেশকে আলোকিত করবে। এ জন্য তাদের মতো করে মেধামননে ও সৃজনশীলতায় বেড়ে উঠার সুযোগ সৃষ্টি করে দিতে অভিভাবকসহ প্রত্যেককে আন্তরিক হতে হবে।

১৫ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির অনিরুদ্ধ মুক্তমঞ্চে আয়োজিত বিভাগীয় পর্যায়ে শিশু সংগীত ও নৃত্যদলের প্রযোজনা ভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে শিশু শিল্পীরা মনোমুগ্ধকর দলীয় সংগীত ও দলীয় নৃত্য পরিবেশন করেন।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মোঃ আবু রায়হান দোলনের সভাপতিত্বে ও আবৃত্তি শিল্পী সাংবাদিক ফারুক তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন একুশে পদক প্রাপ্ত  বাংলাদেশ শিল্পকলা একাডেমি পরিষদ সদস্য  আহমেদ ইকবাল হায়দার, বাংলাদেশ গ্রæপ থিয়েটার ফেডারেশনের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নাট্যজন সাইফুল আলম বাবু, বিশিষ্ট সংগীত শিল্পী, প্রশিক্ষক ইয়াছমিন আলী ও জেলা শিল্পকলা একাডেমির কার্যনির্বাহী সদস্য নারী নেত্রী জেসমিন সুলতানা পারু।

 

স্বাগত বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির কালচারার অফিসার মোসলেম উদ্দিন সিকদার। অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠানের বিচারক, শিল্পকলা একাডেমির প্রশিক্ষক, প্রশিক্ষণার্থী, প্রতিযোগী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......