1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

লালপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট সময়ঃ শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ,লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে শাশুড়ির উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে রুবি খাতুন (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) উপজেলার দক্ষিণ লালপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রুবি একই গ্রামের মানিকের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে রুবি খাতুন বাবার বাড়ি যেতে চাইলে তার শাশুড়ি শমেজান (৫০) বাধা দেন। শাশুড়ির ওপর অভিমান করে নিজ ঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি পরিবারের লোকজন বুঝতে পেরে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করে চিকিৎসা দেন। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে ওই নারী মারা যান।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, লাশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......