1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

বেনাপোলে আন্তর্জাতিক কাস্টম দিবস পালিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

মোস্তাফিজুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক কাস্টম দিবস পালিত হয়েছে।এ উপলক্ষে বেনাপোল কাস্টমস ক্লাবে একটি সেমিনারের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার ২৬ শে জানুয়ারি সকাল ১১টার সময় কাস্টমস এক্সাইজ ভ্যাট কমিশনারেট যশোর কমিশনার মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে সেমিনারের সূচনা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনাল ঢাকার প্রেসিডেন্ট এস এম  হুমায়ুন কবীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস কমিশনার (চলতি দায়িত্ব ) মোঃ আবদুল হাকিম।

এসময় স্বাগত বক্তব্য প্রদান করেন বেনাপোল কাস্টম হাউজের জয়েন্ট কমিশনার মোঃ শাফায়েত হোসেন। Key Note Paper উপস্থাপন করেন বেনাপোল কাস্টম হাউজের জয়েন্ট কমিশনার আব্দুল রশিদ মিয়া। সেমিনার অনুষ্ঠানের মধ্যে বাংলাদেশ কাস্টমসের উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয় ।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়নের নেতৃবৃন্দ , সাংবাদিকবৃন্দ ,কাস্টম কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......