1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

নাসিরনগরে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ ২০২২ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৫৫ জন দেখেছেন

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায়  আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২ আনসার ও ভিডিপি কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম এঁর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া -১( সাংসদ) সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা রেঞ্জের পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল পিভিএমএস, জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল্লাহ আল হাদী, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অসীম কুমার পাল, সাধারণ সম্পাদক মোঃ লতিফ হোসেন।জননিরাপত্তা বিধান এবং মানুষের আর্থসামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করার লক্ষে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মিজানুর রহমান।”শান্তি,শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তার সর্বত্র আমরা” এই দীপ্ত শ্লোগানকে সামনে রেখে  আনসার ও ভিডিপি’র প্রশিক্ষক মোঃ মইনুল ইসলাম এঁর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শুভ্র সরকার, ইউনিয়ন দলনেত্রী রিমা রশিদ, দলনেতা মোঃ ফখরুল ইসলাম মহসিন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ দিকনির্দেশনায় আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সর্ববৃহৎ সংগঠনে পরিণত হয়েছে, তাদের দেশ গড়ার কাজে সঠিকভাবে কাজ করার আহবান জানান। সমাবেশে বিভিন্ন দায়িত্ব যথাযথভাবে পালনের স্বীকৃতি স্বরূপ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য, দলনেতা, দলনেত্রীদেরকে বাই-সাইকেল ও ছাতা প্রদান করা হয়। উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক,রাজনৈতিক নেতৃবৃন্দ, আনসার ও ভিডিপি  দলনেতা, দলনেত্রীসহ সদস্যগণ।

 

শেয়ার করুন

আরো দেখুন......