1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

গড়ইখালীর ফকিরাবোদে জাগ্রত তরুন সামাজিক সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৬০ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম  সুইট,বিভাগীয় প্রধান খুলনা:- খুলনা জেলার পাইকগাছা উপজেলার গড়ইখালীর ফকিরাবাদে জাগ্রত তরুন সামাজিক সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে ।

শনিবার থেকে জাগ্রত তরুন সামাজিক সংগঠনের ব্যানারে পক্ষ থেকে  বিভিন্ন মাদ্রাসায়  কম্বল বিতরণ কর্মসূচি -২০২২ অনুষ্ঠিত হয়।  এই সংগঠনটি স্থাপিত হয় -১৪.০৯.২০২০ ইং সালে। বাংলাদেশের দক্ষিণ অঞ্চলের বৃহৎ জেলা খুলনা জেলার পাইকগাছা ও কয়রা উপজেলার মোট ১০টি মাদ্রাসায় মোট ৮০ জন এতিম শিক্ষার্থী দের হাতে কম্বল তুলে দেওয়া হয়। পাটনিখালী, কাসিমুল উলুম মাদ্রাসা,  খেওনা  খাদিমুল উলুম মাদ্রাসা , হরিনগর, ইমদাদুল উলুম কওমিয়া মাদ্রাসা ,চাঁদখালী, জামিয়া ইসলামিয়া শামসুল উলুম মাদ্রাসা ,চৌমুহনি, তালিমুল কুরআন মাদ্রাসা  গড়েরআবাদ, আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসা ,ভান্ডারপোল, মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও এতিম খানা,কমলাপুর, জামিয়া আরাবিয়া খাদিমুল ইসলাম কওমিয়া মাদ্রাসা ,বাসাখালী হাফিজিয়া মাদ্রাসা । সর্বশেষ  গড়ইখালী তালীমুল কুরআন মাদ্রাসা ও এতিম খানা বিতরণের মাধ্যমে সংগঠন এর সভাপতি আহসানউল্লাহ বাদশা কম্বল বিতরণ কর্মসূচি সমাপ্ত ঘোষণা করেন। এসময় কম্বল বিতরণে উপস্থিত ছিলেন সংগঠন এর প্রতিষ্ঠাতা, উদ্দ্যোক্তা ও সভাপতি আহসান উল্লাহ বাদশা, উপদেষ্টা মোস্তাফিজুর রহমান , আঃ আজিজ, মোকলেসুর রহমান জয় ও জহিরুল ইসলাম।আরো উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক হেমায়েত আলী, সাংগঠনিক সম্পাদক আজমির শাহান, যুগ্ন সাধারণ সম্পাদক মানিক, সদস্য শাহদাত হোসেন, তকদিরুল, আবু বক্কর,মইন আলী সহ অনেকে। কম্বল বিতরণে সংগঠন এর আর এক প্রতিষ্ঠাতা,উদ্দ্যোক্তা ও সাধারণ সম্পাদক মহব্বত আলী ঢাকা অবস্থান করার কারণে  যুক্ত হতে পারিনি তবে তিনি সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন। সভাপতি আহসান উল্লাহ বাদশার নেতৃত্বে ২০২২ সালের কম্বল বিতরণ কর্মসূচি সঠিকভাবে সুসম্পন্ন হয়েছে।

যারা দেশ ও প্রবাস থেকে অর্থ ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি সভাপতি ও সাধারণ সম্পাদক বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন এবং বেশি বেশি এমন মানবিক সব কাজে অংশগ্রহণের আহবান জানিয়েছেন। গত ২৩ তারিখ কম্বল বিতরেন সময় খবর আসে সংগঠনের সম্মানিত উপদেষ্টা আঃ আজিজের বোনের স্বামী ইন্তেকাল করেন তাৎক্ষণিক তিনি সেখান থেকে বিদায় নিয়ে তার বোনের বাড়ি চলে যান।  তার বোনের স্বামীর জন্য সংগঠন এর পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......