1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

RAB পরিচয় দাতা প্রতারক মটরসাইকেল চোর এর তথ্য মতে আরো ১টি মটরসাইকেল উদ্ধার।

  • আপডেট সময়ঃ শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১২১ জন দেখেছেন

 মোঃ মুরাদ হোসেন, যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা। র‌্যাব সদস্য হিসেবে পরিচিত হয়ে ইং ২৭/০৯/২০২২ তারিখ বেলা ১২:৩০ ঘটিকার সময় যশোর শহরের ঝুমঝুমপুরে কবির মটর ওয়ার্কসপের মটর মেকানিক মিন্টুর নিকট পালসার মটরসাইকেল ক্রয়ের প্রস্তাব করে চাবি নিয়ে ট্রায়ালের কথা বলে মটরসাইকেল নিয়ে চম্পট দেয় অজ্ঞাত ভুয়া র‌্যাব পরিচয় দাতা মটরসাইকেল চোর। অজ্ঞাত ব্যক্তির মোবাইল তথ্যের ভিত্তিতে ইং ৩০/০৯/২০২২ তারিখ বিকালে ঝিকরগাছা এলাকায় অবস্থান সনাক্ত করে ভুক্তভোগী অভিযোগকারী উক্ত এলাকায় চৌকি দিয়ে দেখতে পেয়ে আটকের চেষ্টা করলে দৌড়ে পালানোর সময় পড়ে গিয়ে আহত হয়। সংবাদ পেয়ে ডিবির ওসি রুপন কুমার সরকারের নির্দেশে এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তি মতে খুলনার পাইকগাছা থানাধীন কপিলমনি শ্যামনগর গ্রামে অভিযান পরিচালনা করে নাম্বার প্লেটসহ পরিবর্তন/পরিবর্ধন করা চোরাই মটরসাইকেলটি পেয়ে উদ্ধার করা হয়। ঘটনা সংক্রান্তে কোতয়ালী মডেল থানার মামলা নং-০১, তাং-০১/১০/২০২২ খ্রিঃ, ধারা-১৭০/৪২০/৩৭৯/৩৪ পেনাল কোড রুজু হয়।

ফেসবুকে দেখে ইং ১৮ এপ্রিল ২০২১ তারিখে ঝিকরগাছা থানার সামনে থেকে পুলিশ পরিচয়ে নেওয়া ১টি পালসার মটরসাইকেল প্রতারণা পূর্বক চুরির অভিযোগ নিয়ে আসে ভুক্তভোগী সোহাগ। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আঃ হালিম মালি এর স্বীকারোক্তি মতে কোতয়ালী থানাধীন সিতারামপুর সাকিনে অভিযান পরিচালনা করে চোরাই মটরসাইকেলটিসহ জাল সনদপত্র জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ

১। মোঃ আঃ হালিম মালী ছদ্মনাম ছাত্তার (৪৬), পিতা- মোহর আলী মালী, সাং-শ্যামনগর, থানা-পাইকগাছা, জেলা-খুলনা ( যশোরের বিভিন্ন এলাকায় ভাড়া থাকে)।

শেয়ার করুন

আরো দেখুন......