1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হবিগঞ্জে শারদীয় দুর্গাপুজা উদযাপন কমিটির সাথে আইনশৃংখলা সভা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে “আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ উপলক্ষে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত!

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর ২২) ইং  সকাল ১১:০০ ঘটিকায় হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন-শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয!

পুলিশ সুপার, এস এম মুরাদ আলি

এর  সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আতাউর রহমান সেলিম, মেয়র, হবিগঞ্জ পৌরসভা,  শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), হবিগঞ্জ,  এড. নলিনী কান্ত রায়, সভাপতি, জেলা পূজা উদযাপন কমিটি, হবিগঞ্জ,  শঙ্খ শুভ্র রায়, সাধারণ সম্পাদক, জেলা পূজা উদযাপন কমিটি, হবিগঞ্জ,  মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ,  পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, মহসিন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল),  আব্দুল্লাহ আল নোমান, সহকারী পুলিশ সুপার, র‌্যাব-০৯, হবিগঞ্জ,  আব্দুল্লাহ আল মামুন, নির্বাহী প্রকৌশলী, ‍বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, হবিগঞ্জ, ফায়ার ও সিভিল ডিফেন্স, হবিগঞ্জ প্রতিনিধি রাশেদ আহম্মদ খান, সাধারণ সম্পাদক, হবিগঞ্জ প্রেসক্লাব, বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যগণ।

সভায় আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে আলোচনা ও ব্যবস্থা গৃহীত হয়।

সভায় পুলিশ সুপার মহোদয় জানান, হবিগঞ্জ জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণভাবে পুজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও আনন্দমূখর পরিবেশে পূজা উদযান করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশ সতর্ক রয়েছে। অন্যান্য বছরের তুলনায় এ বছর বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিটি পূজা মন্ডপে নিজস্ব সেচ্ছাসেবক ছাড়াও পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত থাকবেন। তাছাড়াও সাদা পোশাকেও পুলিশ মাঠে কাজ করবে।

এছাড়াও প্রতিটি পূজা মন্ডপে মুসলিম ও হিন্দু সম্প্রদায় মিলিয়ে একটি করে সম্প্রীতি কমিটি গঠন করা হয়েছে।

এ বছর জেলায় ৬৮৬ (ছয়শত ছিয়াশি)টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। তবে এই সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে জেলা পূজা উদযাপন কমিটি।

তাছাড়াও উক্ত সভায় উপস্থিত ছিলেন  সৈয়দুল মোস্তফা, ডিআও-১, জেলা বিশেষ শাখা, হবিগঞ্জ ও অত্র জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ।

শেয়ার করুন

আরো দেখুন......