1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

জয়পুরহাটে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৭ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান (সদর জয়পুরহাট)প্রতিনিধিঃ-র‍্যাবের অভিযানে ২৬৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদককারবারী হাতেনাতে আটক। মঙ্গলবার দিবাগত রাতে জয়পুরহাটের সদর ধলাহার গ্রামে র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ২৬৭ বোতল ফেন্সিডিলসহ ফিরোজ হোসেন (৪০) নামে এক মাদক কারবারী কে আটক করেছে র‍্যাব সদস্যরা।

 

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান আর্টিলারি, ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাতে জেলার সদর উপজেলার ধলাহার গ্রামের মোঃ আতোয়ারের ছেলে ফিরোজ হোসেনকে হাতেনাতে আটক করে।

 

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারি ফিরোজ হোসেন স্বীকার করেছে যে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিলো।

 

পরবর্তীতে জয়পুরহাট সদর থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছে র‍্যাব।

শেয়ার করুন

আরো দেখুন......