1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা রূপসা ব্রীজে পাথর বোঝাই ট্রাক ও বাসের সংঘর্ষ

  • আপডেট সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনার রূপসা ব্রীজে পাথর বোঝাই ট্রাক ও বাসের সংঘর্ষ হয়েছে। রোববার বিকেল ৫ টার দিকে রূপসা ব্রীজের পশ্চিম ঢালে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় এক ঘন্টা সেতু দিয়ে কোন যানবহন চলাচল করেনি। ব্রীজের উভয় পাশে তীব্র যানজট লেগে যায়। তবে এ ঘটনায় কোন হাতাহতের খবর পাওয়া যায়নি।

 

এলাকাবাসি সূত্রে জানা গেছে, বিকেল ৫ টার দিকে ব্রীজের পশ্চিম পাশ থেকে পাথব বোঝাই একটি ট্রাক পূর্ব রূপসার দিকে যাচ্ছিল। রূপসা ব্রীজের পশ্চিম ঢালে উঠার পাথর বোঝাই ট্রাকটি একটু পিছনের দিকে আসে। এ সময় পেছন থেকে আসা একটি বাসের সাথে ওই ট্রাকটির সংঘর্ষ হয়।

 

সংঘর্ষের ফলে বাসটি রাস্তার মাঝখানে সরে আসে। এরফলে উভয় দিক থেকে আসা যানবহনগুলো চলাচল করতে পারেনি। রূপসা ব্রীজে তীব্র যানজট লেগে যায়। দুরদুরান্ত থেকে আসা মানুষকে গন্তব্যে পৌছাতে ভোগান্তির শিকার হতে হয়।

 

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। বাসটি সরাতে পুলিশের এক ঘন্টা সময়   লাগে।

 

লবনচরা থানার এস আই আব্দুর রহিম বলেন, বাস ও ট্রাকের সংঘর্ঘের খবর জেনে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাককে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়।

 

তবে এ ঘটনায় কোন হতাহতের খবর নেই বলে তিনি অপরাধ অনুসন্ধানকে জানান।

 

শেয়ার করুন

আরো দেখুন......