1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

যশোর অভয়নগরে বসত বাড়ি আগুনে পুড়ে সর্বস্ব হারিয়ে নিঃস্ব

  • আপডেট সময়ঃ রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৬৪ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- যশোর অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার বুইকারা এলাকায় বসত বাড়িতে আগুন। পুড়ে গেছে পরিবারের মূল্যবান আসবাবপত্র।

রবিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বুইকারা এলাকায় ইয়াছিন গাজীর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।মূহুর্তের মধ্যে আগুনের লেলিয়ান শিখা ছড়িয়ে পড়ে পুরো বাড়িতে। অল্পের জন্য বেচেঁ গেছে রুমের মধ্যে থাকা পরিবারের লোকেরা। এতে লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা গেছে, হঠাৎ করেই ঐ বাড়ির উপড় দিয়ে ধোয়া দেখা যায়। পরে এলাকাবাসী নিজেরাই আগুন নেভানোর চেষ্টা শুরু করে। পরে ফায়ার সার্ভিস এর একটি দল এসে এলাকাবাসীর সহযোগিতায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা বলতে পারছেন পরিবারের লোকেরা।

 

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক ইয়াছিন গাজী জানান, হঠাৎ করে সকাল ১০ টার দিকে আমার বসত বাড়িতে আগুন লাগে। পরে দেখি প্রতিবেশিরা ছুটে এসে আগুন নিভাতে থাকে। ফায়ার সার্ভিস এ খবর দেয়া হয়। অনেক সময় ধরে আগুন নেভাতে থাকে। আমার দুই ইউনিট টিনের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার ঘরের সব মূল্যবান আসবাবপত্র ও গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে গেছে। ক্ষতি হয়েছে এক লক্ষ টাকার মালামাল।

নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর টিম লিডার টিটব সিকদার জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায়, প্রায় আধা ঘন্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......