1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ আবাসিক এলাকার পুরাণ মুন্সেফী পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০০ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি:-

হবিগঞ্জের আবাসিক এলাকার পুরাণ মুন্সেফীর বড় পুকুর থেকে  ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এই লাশ উদ্ধার করা হয়।

ভাসমান লাশের পরিচয় পাওয়া যায় সে  লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নের ভবানীপুর গ্রামের রাবিন্দ্র দাশের ছেলে  শ্যামল দাস (১৯)জানা যায়,শ্যামল দাশের পিতা রাবিন্দ্র দাশ পরিবার পরিজন নিয়ে শহরের কামাড়পট্টিতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।

পাশাপাশি একটি সিকিউরিটি কোম্পানিতে নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করতেন তিনি।প্রতিদিনের ন্যায় গত বুধবার (৩১আগস্ট) রাতে তার পুত্র শ্যামল দাশ বাসা থেকে বের হয়ে বন্ধুদের সাথে খেলতে যায়।

রাতে বাসায় না ফেরায় পরিবারেরর সদস্যরা অনেক জায়গায় খোঁজাখুঁজি করেন ।

পরের দিন (বৃহস্পতিবার) সকালে পুরাণ মুন্সেফী পুকুরে একটি ভাসমান লাশ দেখতে পায় এলাকাবাসী। সেখানে শ্যামলের বাবাসহ পরিবারের অন্য সদস্যরা এসে লাশটি শ্যামল দাশের বলে চিহ্নিত করেন।

বিষয়টি তাৎক্ষনিক হবিগঞ্জ সদর থানায় খবর দিলে থানার এসআই সজিবের নেতেৃত্বে একদল পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

শেয়ার করুন

আরো দেখুন......