1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বেনাপোলে বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৯০ জন দেখেছেন

কামাল হোসেন,বিশেষ প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর রোড ‘৭১ এর পক্ষ থেকে বন্দর নগরী বেনাপোলে বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৩১ আগষ্ট বিকাল ৩টার সময় বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি হলে যশোর রোড ‘৭১ এর আহ্বায়ক ও বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।

অনুষ্ঠিতব্য এই স্মরণানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ভাষাতাত্ত্বিক, পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের উচ্চশিক্ষা পর্ষদের  ভূতপর্ব প্রধান ও রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড, পবিত্র সরকার।

প্রধান বক্তার আসন অলঙ্কৃত করেন বিশিষ্ট ইতিহাসবেত্তা অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক, বিইউপি ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ড. শওকত আরা হোসেন, অপূর্ব শর্মা এবং দাঁড় কাক সম্পাদক কবি সঞ্জীব পুরোহিত ৷

ফিটস ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. গোলাম মোস্তফার সঞ্চালনায় বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশের শীর্ষক আলোচনা সভাটি পরিচালনা হয় ।

শেয়ার করুন

আরো দেখুন......