1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

বেনাপোলে বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৭৮ জন দেখেছেন

কামাল হোসেন,বিশেষ প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর রোড ‘৭১ এর পক্ষ থেকে বন্দর নগরী বেনাপোলে বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৩১ আগষ্ট বিকাল ৩টার সময় বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি হলে যশোর রোড ‘৭১ এর আহ্বায়ক ও বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।

অনুষ্ঠিতব্য এই স্মরণানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ভাষাতাত্ত্বিক, পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের উচ্চশিক্ষা পর্ষদের  ভূতপর্ব প্রধান ও রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড, পবিত্র সরকার।

প্রধান বক্তার আসন অলঙ্কৃত করেন বিশিষ্ট ইতিহাসবেত্তা অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক, বিইউপি ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ড. শওকত আরা হোসেন, অপূর্ব শর্মা এবং দাঁড় কাক সম্পাদক কবি সঞ্জীব পুরোহিত ৷

ফিটস ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. গোলাম মোস্তফার সঞ্চালনায় বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশের শীর্ষক আলোচনা সভাটি পরিচালনা হয় ।

শেয়ার করুন

আরো দেখুন......