1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় বিদ্যুতের সক লেগে স্পটে মৃত্যু – ০১

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১১০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি খুলনাখুলনার দৌলতপুর উপজেলায় টিনের চালে কাজ করতে গিয়ে বৈদ্যুতিক লাইনে সক লেগে শামীম ব্যাপারী (৩৭) নামের এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে।

 

৩০ আগস্ট (মঙ্গলবার) দুপুরে উপজেলার পাবলা কারিগরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামীম একই এলাকার সাদেক ব্যাপারীর ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতপুর কারিগরপাড়া এলাকার মোঃ মোশারফের বাড়ির টিনের চালে কাজ করছিলেন শামীম। এ সময় একটি কাঠ সোজা করতে গেলে বৈদ্যুতিক তারের সঙ্গে সক লেগে তিনি টিনের চাল থেকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম বলেন, নিহত যুবক পেশায় একজন রং মিস্ত্রি। তিনি প্রতিবেশী মোশারফের টিনের ঘরের চাল মেরামত করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......