1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জ নবীগঞ্জের মিলনগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় বৃদ্ধ নিহত!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৯১ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! -হবিগঞ্জ নবীগঞ্জ সড়কের মিলনগঞ্জ বাজারে সড়ক দুর্ঘটনায় এক ব্যাক্তি নিহত হয়েছে গুরুতর আহত হয় মোটর সাইকেল আরোহী।

শুক্রবার (২৬ আগস্ট২২) ইং সন্ধ্যায় মোটর সাইকেলের ধাক্কায় খোর্শেদ মিয়া (৮৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

স্থানীয় সুত্রে খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মোটরসাইকেল আরোহী  বানিয়াচং উপজেলার নোয়াগাও গ্রামের মোঃ কদ্দুস মিয়ার ছেলে  জাকারিয়া (৩২) কে স্থানীয় লোক জন  আটক করেন!

পরে  নবীগঞ্জ থানা পুলিশ ঘটনা স্থল থেকে  লাশ ও দুর্ঘটনা কারী কে আটক করে  থানায় নিয়ে যায়ন!

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রামপুর গ্রামের মৃত ফটিক উল্লাহর পুত্র খোর্শেদ মিয়া বাজার সদাই নিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রাস্তা পাড় হওয়ার সময় নবীগঞ্জ থেকে হবিগঞ্জমুখী একটি মোটর সাইকেল পিছন থেকে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় লোকজন সাথে সাথে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবীগঞ্জ থানার এস আই নাঈম আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এবং সাইকেলসহ চালককে আটক করে থানায় নিয়ে আসে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ!

শেয়ার করুন

আরো দেখুন......