1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ইপিজেড থানার অফিসার ইনচার্জ মো: কবিরুল ইসলাম এর হস্তোক্ষেপে বন্ধ হয়ে গেল ১২ বছর বয়সের নুপুরের বাল্য বিবাহ

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৬৪ জন দেখেছেন

মো: ওমর ফারুক, ইপিজেড প্রতিনিধি:- চট্রগ্রাম, মহানগরীর ইপিজেড থানাধীন, আকমল আলী এলাকায়, নব্বই কলনি রোড হালিম ভবন এর নিচ তলায় এ বাল্য বিবাহ বন্ধের ঘটনা ঘটে।

ঘটনার বিষয় নুপুরের পিতা আবু সামা (সামাদ) দৈনিক অপরাধ অনুসন্ধান এর প্রতিবেদককে জানান শহিদের সহযোগীতায় তার শ্যালক আমার ১২ বছরের মেয়ে নুপুরকে রবিবার সকালে (অপহরণ) তুলে নিয়ে যায়।

এবং দিবগত রাতে আমার অনুমতি ছাড়াই শহিদের শ্যালকের সাথে বিবাহ পড়ানোর চেষ্টাকালে, আমি ইপিজেড থানার অফিসার ইনচার্জ মো: কবিরুল ইসলামকে বিষয়টি জানালে, তিনি ততখানিক পুলিশ পাঠিয়ে আমার ১২ বছরের কন্যা নুপুরের বাল্য বিবাহ বন্ধ করে, ও আমার মেয়েকে উদ্ধার করে আমার বাসায় পৌছাইয়া দিয়ে যায়।

বাল্য বিবাহ পড়ানোর (ঠিকাদার) শহিদ

দৈনিক অপরাধ অনুসন্ধান এর প্রতিবেদক ওমর ফারুককে ভিবিন্ন প্রকার হুমকি, দামকি, ভয়ভীতি প্রদার্শন করেছেন।

এ বিষয় ইপিজেড থানার অফিসার ইনচার্জ কবিরুল ইসলাম এর নিকট জানতে চাইলে, তিনি জানান বাল্য বিবাহের বিষয়টি নুপুরের বাবা আমাকে জানানোর সাথে সাথে পুলিশ পাঠিয়ে নুপুরের বাল্য বিবাহ বন্ধ করে দেয়া হয়েছে।

 

এ বিষয় ওসি সাহেবকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......