1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

যশোর পিবিআই কর্তৃক অভয়নগরের নৈশ প্রহরী হত্যার রহস্য উন্মোচন আসামি গ্রেফতার-০২

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৮১৬ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলান,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):-যশোর অভয়নগর থানা এলাকায় কয়লার ডিপোর নৈশ প্রহরী মিন্টু হত্যা মামলার রহস্য উন্মোচন, আসামি গ্রেফতার আলামত উদ্ধার করল যশোর পিবিআই।

যশোর জেলা পিবিআই ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন, পিপিএম-সেবা এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক দেবাশীষ মন্ডল সঙ্গীয় এসআই স্নেহাশিস দাশ, এসআই ডিএম নূর জামাল, এসআই মোঃ মিজানুর রহমান-১ সহ যশোর জেলার চৌকস দল খুলনা জেলার বিভিন্ন এলাকায় এবং পুলিশ পরিদর্শক  শামীম মুসা সঙ্গীয় এসআই রেজোয়ান, এসআই গোলাম আলী সহ যশোর জেলার অপর একটি চৌকস দল কর্তৃক মেহেরপুর জেলা বিভিন্ন এলাকায় পুলিশি অভিযান পরিচালনার মাধ্যমে গত ২১/০৮/২০২২ বেলা অনুমান ০৩:৩০ ঘটিকার সময় সন্দিগ্ধ অভিযুক্ত ০১। মোঃ রায়হান বিশ্বাস(১৯), পিতা-মোঃ ইনাজ বিশ্বাস, সাং-রুখালী, ইউপি-বিছালী, থানা-নড়াইল সদর, জেলা-নড়াইল, এ/পি-নানা মন্তাজ সরদার, সাং-বাশুয়াড়ী সুকপাড়া, থানা-অভয়নগর, জেলা-যশোর, ০২। মোঃ আশিকুর রহমান(১৯), পিতা-মোঃ মফিজুল ইসলাম, সাং-কাউনডাঙ্গা, থানা ও জেলা-সাতক্ষীরা।আসামিদের কে মেহেরপুর জেলার গাংনি থানা এলাকার কাজীপুর নিমস্মরন পাড়া থেকে গ্রেফতার করা হয় এবং ভিকটিমের ব্যবহৃত ০২ (দুই) টি মোবাইল ফোন (XIAOMI A2 I NOKIA 105) উদ্ধার করা হয়।

মিন্টু তরফদার(৫২), পিং-মৃত মুসা তরফদার, সাং-সিগনাল গেট, থানা-অভয়নগর, জেলা-যশোর সরকার গ্রুপের গোল্ডেন ঘাটে নাইট গার্ডের চাকরী করতো।গত ১৯/০৮/২০২২ সন্ধ্যা অনুমান ০৬:০০ ঘটিকার সময় প্রতিদিনের ন্যায় ডিউটি করার জন্য নিজ বাড়ি থেকে বাহির হয়ে যায়।পরের দিন অর্থ্যাৎ ২০/০৮/২০২২ সকাল অনুমান ১০:০০ ঘটিকার সময় অভয়নগর থানার পাশে তলতলা সরকার গ্রুপের ভাড়া নেওয়া গোল্ডেন ঘাটের অফিস কক্ষের ভিতর থেকে মিন্টু তরফদারের মৃতদেহ মুখে রক্ত মাখ ও গলায় গামছা পেঁচানো অবস্থায় উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। উপরোক্ত ঘটনা সংক্রান্তে নিহত মিন্টু তরফদার এর স্ত্রী মোছাঃ জুলেখা বেগম (৪৮) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে অভিযোগ দায়ের করলে যশোর অভয়নগর থানার মামলা নং-১৯, তারিখ-২১/০৮/২০২২ইং, ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়। উক্ত মামলাটি পিবিআই, যশোর জেলা স্ব-উদ্দ্যোগে গ্রহণ করে মামলার তদন্তভার এসআই  মোঃ মিজানুর রহমান-১ এর উপর অর্পণ করেন। মামলার তদন্তভার  গ্রহণ করে পিবিআই যশোর জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন, পিপিএম-সেবা এর সঠিক দিক নির্দেশনায়

যশোর জেলার একটি চৌকস দল খুলনা জেলার বিভিন্ন এলাকায় পুলিশি অভিযান পরিচালনার মাধ্যমে মিন্টু তরফদার এর ব্যবহৃত মোবাইল ফোন XIAOMI A2 IMEI 866078046512231 866078046512249 খুলনা সোনাডাঙ্গা নিউ মার্কেট সংলগ্ন বাইতুন নুর জামে মসজিদ মার্কেটের ৮৬ নং দোকান স্মার্ট মোবাইল শপ এর কর্মচারী আব্দুল্লাহ সানাম খান(২৮) এর নিকট থেকে উদ্ধার করেন।তার স্বীকারোক্তি মোতাবেক মৃত মিন্টু তরফদার এর ব্যবহৃত মোবাইল ফোন NOKIA 105  MODEL NO RM-1134 IMEI-358902078631707 মেহেরপুর জেলা গাংনি থানাধীন বামন্দি বাজারের আতাউল সুপার মার্কেটের সালাম মোবাইল সার্ভিসিং সেন্টার এর মালিক আব্দুস সালাম এর দখল থেকে উদ্ধার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ১৯/০৮/২০২২ খ্রিঃ সন্দিগ্ধ অভিযুক্ত ০১। মোঃ রায়হান বিশ্বাস (১৯) ও ০২। মোঃ আশিকুর রহমান(১৯) চাকুরীর পাওয়ার আশায় সরদার এন্টারপ্রাইজ নামক কয়লার ডিপোতে যায়, কিন্তু জাতীয় পরিচয় পত্র না থাকায় তাদের উক্ত প্রতিষ্ঠানে চাকরী হয় নাই। অভিযুক্তদ্বয় ফেরার পথে উক্ত প্রতিষ্ঠানের নৈশ প্রহরী মিন্টু তরফদারের হাতে ০২ (দুই) টি মোবাইল ফোন দেখতে পায়। একপর্যায়ে সন্দিগ্ধ অভিযুক্ত ০১। মোঃ রায়হান বিশ্বাস(১৯) ও ০২। মোঃ আশিকুর রহমান(১৯) দ্বয় মিন্টু তরফদারের মোবাইল ফোন চুরি করবে বলে পরিকল্পনা করে। পরিকল্পনানুযায়ী ঐদিনই অর্থ্যাৎ ১৯/০৮/২০২২ খ্রিঃ সন্ধ্যা অনুমান ১৯.০০ ঘটিকার সময় অভিযুক্তদ্বয় মিন্টু তরফদারকে হত্যা করে তার ব্যবহৃত মোবাইল ফোন দুইটি চুরির উদ্দেশ্যে তার সাথে দেখা করে এবং ঐদিন রাতে তার সাথে অফিস কক্ষে থাকার প্রস্তাব দেয়। প্রথম দিকে মিন্টু তরফদার রাজি না হলেও একপর্যায়ে অভিযুক্তদ্বয়ের আকুতি মিনতি শুনে রাজি হয় এবং তাদের থাকতে দেয়। অভিযুক্তদ্বয় মিন্টু তরফদার এর সাথে রাত অনুমান ২১.০০ ঘটিকার সময় অফিস কক্ষে বসে গল্প করে। গল্পের একপর্যায়ে পূর্বপরিকল্পনা মোতাবেক অভিযুক্তদ্বয় মিন্টু তরফদার এর গলায় গামছা পেঁচিয়ে গামছার দুই দিক থেকে দুইজনে টেনে ধরে মৃত্যু নিশ্চিত করে। মিন্টু তরফদার মৃত্যু নিশ্চিত হলে তারা মিন্টু তরফদারের মোবাইল ফোন দুইটি নিয়ে পালিয়ে যায় মর্মে স্বীকার করে। তারা আরো জানায়, পরদিন ইং ২০/৮/২০২২ তারিখ তারা মিন্টু মিয়ার একটি মোবাইল ফোন খুলনা সোনাডাঙ্গা নিউ মার্কেট সংলগ্ন বাইতুন নুর জামে মসজিদ মার্কেটের ৮৬ নং দোকান স্মার্ট মোবাইল শপ এর কর্মচারী আব্দুল্লাহ সানাম খান(২৮) এর নিকট ২০০০/- টাকার বিনিময়ে  বিক্রয় করে। ঐরাতে তারা আত্মগোপনের উদ্দেশ্যে মেহেরপুর জেলার গাংনী থানাধীন আসামী রায়হানের খালার বাড়ি থেকে গ্রেফতার করেন।

শেয়ার করুন

আরো দেখুন......