1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা মেডিকেল হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালনা

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১১৮ জন দেখেছেন

ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, (খুলনা):-আজ ২২/০৮/২০২২ খ্রিষ্টাব্দ (সোমবার) খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব অপ্রতিম কুমার চক্রবর্ত্তী ।

মোবাইল কোর্ট পরিচালনাকালে হাসাপাতাল প্রাঙ্গণে ৩২ জন দালাল/প্রতারককে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং অর্থ দণ্ড করা হয়।  সরকারি স্বাস্থ্য সেবা নিতে আসা সাধারণ মানুষকে এসকল দালাল/প্রতারক চক্র ভুল বুঝিয়ে অন্যত্র নিয়ে যাওয়া সহ প্রতারণা পূর্বক অর্থ আদায় করে থাকে।

এ অভিযান পরিচালনাকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ এবং র‌্যাব-৬ এর দল সার্বিক সহায়তা প্রদান করে। অসাধু এই দালাল/প্রতারক চক্রের বিরুদ্ধে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......