1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

খুলনা মেডিকেল হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালনা

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, (খুলনা):-আজ ২২/০৮/২০২২ খ্রিষ্টাব্দ (সোমবার) খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব অপ্রতিম কুমার চক্রবর্ত্তী ।

মোবাইল কোর্ট পরিচালনাকালে হাসাপাতাল প্রাঙ্গণে ৩২ জন দালাল/প্রতারককে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং অর্থ দণ্ড করা হয়।  সরকারি স্বাস্থ্য সেবা নিতে আসা সাধারণ মানুষকে এসকল দালাল/প্রতারক চক্র ভুল বুঝিয়ে অন্যত্র নিয়ে যাওয়া সহ প্রতারণা পূর্বক অর্থ আদায় করে থাকে।

এ অভিযান পরিচালনাকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ এবং র‌্যাব-৬ এর দল সার্বিক সহায়তা প্রদান করে। অসাধু এই দালাল/প্রতারক চক্রের বিরুদ্ধে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......