1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বঙ্গবন্ধুই বাংলাদেশে হজ্ব যাত্রীদের প্রথম অনুদানের ব্যবস্থা করেন- ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৮৩ জন দেখেছেন

আব্দুল্লাহ আল নোমান, জামালপুর থেকে:-বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সরকারের আমলে ইসলামের উন্নয়নে বেশী কাজ হয়েছে। বঙ্গবন্ধুই বাংলাদেশে হজ্বযাত্রীদের প্রথম অনুদানের ব্যবস্থা করেন উল্লখ করে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেন বিশ্বে কোনও সরকার প্রধান একসাথে ৫৬০ টি মডেল মসজিদ নির্মান করতে পারে নাই অথচ শেখ হাসিনার সরকার ইসলামের উন্নয়নে একসাথে এত মসজিদ নির্মান করছেন।

শুক্রবার সকালে ইসলামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবসে ইমাম ও মুয়াজ্জিন দের সমাবেশে ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল, ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম, ইসলাৃপুর এম এ সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী, আশরাফুল উলুম মাদৰাসার মুহতামিম আব্দুল খালেক,মডেল মসজিদের ইমাম মুফতি ফারুক বক্তব্য রাখেন।

পরে ১৫ ই আগষ্ট নিহত বঙ্গবন্ধু সহ সকলের বিদেহী আত্নার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......