1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

জামালপুরে মোবাইল ভেটেরিনারি ক্লিনিক উদ্বোধন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১১৮ জন দেখেছেন

আব্দুল্লাহ আল লোমান, জামালপুর জেলা প্রতিনিধি :জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় প্রাণিসম্পদ দপ্তরের মোবাইল ভেটেরিনারি ক্লিনিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ তানভীর হাসান রুমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান দুলাল এমপি।

প্রতিমন্ত্রী তার বক্তৃতায় বলেন সরকার এদেশের কৃষক,খামারীর কথা চিন্তা করে প্রাণিসম্পদের আধুনিক চিকিৎসার জন্য খামারীর বাড়ীতে চিকিৎসক নিশ্চিতে সারা বাংলাদেশের ৩৬০ টি উপজেলায় আধুনিক সরঞ্জাম সুবিধা সহ মোবাইল ভেটেরিনারি ক্লিনিক প্রদান করেছে। দেশের পুষ্টি চাহিদা পূরনে এই উদ্যোগ সুফল বয়ে আনবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল, পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ তোফায়েল আহমেদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আরমান ও উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ ডাঃ শফিকুর রহমান শিবলী বক্তব্য রাখেন।

শেয়ার করুন

আরো দেখুন......